টেলিটকের এই মাত্র পাওয়া দারুন এই খবরটি আপনার আতীতের সব কষ্ট ভুলিয়ে দেবে

এই মাত্রের Update: ফ্রেব্রুয়ারিতেই আসবে ফোরজি সেবা

Update: সম্প্রতি জানা গিয়েছে যে, সরকার ছেলেদের জন্যও একই ধরনের টেলিটক সিম বিক্রয়ের উদ্যেগ নিয়েছে। এখনো কার্যকর হয়নি কিন্তু কিছু দিনের মধ্যেই আশাকরি হয়ে যাবে। টেলিটকের সাথের থাকুন। বাকি সকল সুযোগ সুবিধা সেই আগের মতই (নিচে দেখুন)

বাংলাদেশের একমাত্র সরকারি মোবাইল অপারেটর নিয়ে এসেছে সর্বনিম্ন মুল্যে ইন্টারনেট কেনার সুযোগ। সরকারি মোবাইল অপারেটর কোনটি এটা নিশ্চয় সবাই জানেন।

হ্যা, টেলিটকের কথাই বলছিলাম। প্যাকেজের নাম দেয়া হয়েছে অপরাজিতা।

অপরাজিতা প্যকেজের আওতায় ব্যবহারকারি ২ জিবি ইন্টারনেট কিনতে পারবেন ১৪ টাকায়। আবার কেউ যদি ২ জিবি কিনতে না চান তার জন্য আছে ১ জিবি ইন্টারনেট কেনার সুবিধা। সেক্ষেত্রে ১ জিবি ইন্টারনেটের জন্য খরচ করতে হবে ৮ টাকা।

অর্থ্যাত কেউ যদি ২ জিবি ইন্টারনেট কেনেন, তাহলে তার খরচ হবে ১৪ টাকা, ফলে ২ জিবির প্যকেজের ক্ষেত্রে ১ জিবি ইন্টারনেটের দাম পড়বে ৭ টাকা। অন্যদিকে যারা শুধুমাত্র ১ জিবি ইন্টারনেট কেনেন সেক্ষেত্রে প্রতি জিবি ইন্টারনেটের দাম পড়বে ৮ টাকা।

ফলে দেখা যাচ্ছে, ২ জিবি ইন্টারনেট কিনলে ক্রেতা লাভ পাবেন ২ টাকা। আর যদি শুধু ১ জিবি ইন্টারনেট কেনেন তাহলে তার লস হবে ১ টাকা।

মেয়াদঃ

২ জিবি ইন্টারনেট প্যকেজের মেয়াদ ৭ দিন। তার মানে হচ্ছে, যেদিন আপনি ১৪ টাকা দিয়ে ২ জিবি ইন্টারনেট কিনবেন সেদিন সহ ৭ দিনের দিন পর্যন্ত আপনি ইন্টারনেট ব্যবহারের মেয়াদ পাবেন। ধরা যাক, যদি শনিবারে ইন্টারনেট কিনেন তাহলে আশা করা যায় পরের শনিবার পর্যন্ত ইন্টারনেট প্যকেজটি এক্টিভ থাকবে।

অন্যদিকে ১ জিবি ইন্টারনেট যদি কেনেন, তাহলে তার মেয়াদ একই রকম। এটাও আপনি ৭ দিন ব্যবহার করতে পারবেন।

অর্থ্যাত মেয়াদের দিক দিয়ে ১ জিবি অথবা ২ জিবি ইন্টারনেট প্যকের যেটাই কেনেননা কেন, উভয়ই একই। এক্ষেত্রে কোন লাভ লোকসান নেই।

কারা কিনতে পারবেনঃ

শুধুমাত্র মহিলারা এই অপরাজিতা সিম কার্ড কিনতে পারবেন। মানে হচ্ছে, যেসকল মহিলাদের ভোটার আইডি কার্ড আছে (এন আই ডি কার্ড) শুধুমাত্র তারাই এই সিম কার্ড কেনার সুযোগ পাবেন।

এই সিমেম মুল্য কত?

এই সিম সম্পুর্ন বিনামুল্যে যেকোন মহিলা কিনতে পারবেন। একটি ভোটার আইডি কার্ড দিয়ে সর্বোচ্চ ২ টি সিম কার্ড কেনা যাবে। অর্থ্যাত একজন মহিলা ২ টি টেলিটকের ফ্রি অপরাজিতা সিম কার্ড কেনার সুযোগ পাবেন।

কোথায় পাওয়া যাবে এই সিম?

টেলিটকের সিমকার্ড আগে যেসব জায়গায় পাওয়া যেত, সেখানেই এই অপরাজিতা সিম কার্ড পাওয়া যাবে। তবে যদি না পাওয়া যায়, সেক্ষেত্রে টেলিটকের কাস্টমার কেয়ার অথবা টেলিটকের অনুমোদিত সেন্টারে পাওয়া যাবে নিশ্চিত।

কতবার এবং কতবার কেনা যাবে?

যতবার খুশি কেনা যাবে ৩ মাস। ৩ মাস পর ৪ জি চলে আসবে। তখন আরো ভাল অফার থাকবে আশা করি।

Need Direction to get it ? Write your question here.
 

17 thoughts on “টেলিটকের এই মাত্র পাওয়া দারুন এই খবরটি আপনার আতীতের সব কষ্ট ভুলিয়ে দেবে”

  1. ৮ /১৪ টাকা ইন্টার নেট দিলি কি হবে টেলিটকের তো নেট স্প্রীট নাই যা দিয়ে ইমেইল পাঠানো যায় না এই হলো অবস্থা

  2. শুধু অফার দিয়ে বসে থাকলে হবে? থ্রিজি নেটওয়ার্ক সারা বাংলায় নাই তবে ১জিবি বা ৫ জিবি দিয়েই কি হবে?আগে থ্রিজি নেটওয়ার্ক কাভারেজ বাড়াতে বলেন সরকারকে তারপর না ব্যবসা!!

  3. অফার দিবেন ভাল কথা। তবে নতুন সিমে কেন? পুরাতনরা কি অপরাধ করল? তাও আবার ৩ মাসের জন্য।

  4. কিশোরগঞ্জ শহর থেকে ৩ কিলোমিটার ভিতরে টেলিটকের নের্ট পাইনা।আশা করি সমাধান।

  5. Its a great initiative to petron our more than 50% work force , our women those who r anyway involved in devoloping their family life status, a lot of thanks to her majesty shaikh hasina & her government .

  6. আমার বাড়ি রাজবাড়ি জেলার কালুখালি উপজেলায় আমি নেট চালাতে পারিনা কারন এখানে ৩জি নেট পাওয়া জায়না তাই নেটওয়ার্ক উন্নত করা বিষেশ প্রোয়জন

  7. আমার বাড়ি রাজবাড়ি জেলার কালুখালি উপজেলায় আমি নেট চালাতে পারিনা কারন এখানে ৩জি নেট পাওয়া জায়না তাই নেটওয়ার্ক উন্নত করা বিসেশ প্রোয়জন

  8. এই নেট কি ইউটিউব বা অন্যকোন ভিডিও ডাওনলোডের ক্ষেত্রে ব্যবহার করা যাবে?

  9. আমরা ত টেলিটক সিম কিতে পারিনা, সব দুকানে পাওয়া যায়না, এমন কি বড় উপজেলা বাজারে অ পাওয়া জায় না। কিভাবে পেতে পারি সিম সে সম্পরক্ব আমাকে আক্টু বলেন

  10. আমাদের মেহেরপুর এ তো টেলিটক টাওয়ার নাই নেটওয়ার্ক থাকে না আগে এখানে এই সমস্যার সমাধান করেন প্লিজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.