শেয়ার বিজনেস – ১০০০ টাকাকে ১০ হাজার টাকা (৩ দিনে) বানিয়ে নিচ্ছেন অনেকেই – আপনিও এই সুযোগে টাকার একটা বান্ডিল নিয়ে নিন

শেয়ার ব্যবসা কোন ম্যজিক না যে, আপনি ৩ দিনের মধ্যে ১ হাজার টাকাকে ১০ হাজার টাকা বানিয়ে ফেলবেন। কথাটা শুধুমাত্র আপনারা যারা শেয়ার ব্যবসা করতে চান, তাদেরকে সতর্ক করে দেবার জন্য বলেছি। মনে রাখবেন, শেয়ার কথাটার সাথে ব্যবসা কথাটা যুক্ত হয়ে, হয়েছে শেয়ার ব্যবসা। সুতরাং একটা কথা মনে রাখবেন, অন্যান্য যে কোন ব্যবসা আর শেয়ার বেচাকেনার ব্যবসা একদম এক। একজন দোকানদার যেমন পন্য বেচাকেনার ব্যবসা করেন, ঠিক তেমনি, শেয়ার ব্যবসা যারা করেন, তারা শেয়ার বেচাকেনার ব্যবসা করেন। দোকানে ক্রেতা সাধারন আসেন, পন্য কিনে নিয়ে চলে যান, আর শেয়ার বাজারেও ক্রেতা সাধারন আসেন এবং শেয়ার কিনে নিয়ে চলে যান। সুরতাং, শেয়ার ব্যবসা আর অন্যান্য যেকোন ব্যবসার মধ্যে তেমন কোন ফান্ডামেন্টাল অমিল নেই।

তবে, অন্যান্য ব্যবসা আর শেয়ার ব্যবসার মধ্যে সবচেয়ে বড় যে পার্থক্যটি আমার চোখে ধরা পড়ে, সেটা হল,

শেয়ার ব্যবসাই একমাত্র ব্যবসা যেখানে ক্রেতা এবং বিক্রেতা উভয়েই ব্যবসায়ী

যাই হোক, এই আর্টিকেলটা লেখার মুল উদ্যেশ্যই হচ্ছে, আপনারা যারা শেয়ার ব্যবসা নিয়ে ভুল ধারনা পোষন করে আছেন, তাদের সেই ভুল ধারনা অতি সহজ এবং সল্প কথায় ভেঙ্গে দেয়া। কারন, এই ভুল ধারনা ভেঙ্গে না দিলে, জীবনের যে কোন এক পর্যায়ে অনেক বড় ধরনের ধাক্কা খাওয়ার মারাত্নক বিপদজনক সম্ভাবনা আছে।

অনেকে ভেবে থাকেন শেয়ার ব্যবসা সবার জন্য এবং সহজভাবে প্রচুর টাকা আয়ের একটা ব্যবসা। এটা সম্পুর্ন ভুল ধারনা।

প্রথম কথা হচ্ছে,

শেয়ার ব্যবসা সবার জন্য না। এই ব্যবসা যারা করে থাকেন, তারা মারাত্নক চালাক এবং তিক্ষ্ণ বুদ্ধির অধিকারি মানুষ। তাই আপনি যদি মারাত্নক চালাক এবং খুব প্রখর বুদ্ধির অধিকারি না হয়ে থাকেন, তাহলে দয়া করে এই ব্যবসা থেকে দূরে থাকবেন।

দিতিয় কথা হচ্ছে,

শেয়ার ব্যবসা কোন ম্যজিক না। এই ব্যবসাতে সহজভাবে প্রচুর টাকা আয়ের কোন নিয়ম নেই। তাই আপনি যদি মনে করে থাকেন যে, এই ব্যবসা করে রাতারাতি মোটা টাকা পয়সার মালিক হয়ে যাবেন, তাহলে সেই অমুলক ধারনা মন থেকে ঝেড়ে ফেলুন।

Need Direction to get it ? Write your question here.
 

4 thoughts on “শেয়ার বিজনেস – ১০০০ টাকাকে ১০ হাজার টাকা (৩ দিনে) বানিয়ে নিচ্ছেন অনেকেই – আপনিও এই সুযোগে টাকার একটা বান্ডিল নিয়ে নিন”

  1. This message is posted here using XRumer + XEvil 4.0
    XEvil 4.0 is a revolutionary application that can bypass almost any anti-botnet protection.
    Captcha Recognition Google (ReCaptcha-1, ReCaptcha-2), Facebook, Yandex, VKontakte, Captcha Com and over 8.4 million other types!
    You read this – it means it works! 😉
    Details on the official website of XEvil.Net, there is a free demo version.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *