২৬০০ পারডে ভাতা SSC পাশেই বানিজ্য মেলা ২০১৮ তে On Spot নিয়োগের ইন্সটেন্ট সার্কুলার

বানিজ্য মেলায় পার্ট টাইম জবের জন্য আর এফ এল গ্রুপ যে জবের অফার এনেছে সেটার কাজ কি হবে না হবে সেটা নিয়ে হালকা পাতলা কিছু না বললেই নয়। মুলত কাস্টমারদের কাছে কোম্পানির পন্য সুন্দরভাবে প্রদর্শন করাই এই জবের মুল কাজ। তবে কাস্টমারদের সাথে কথাবার্তা বলে কোন একটি পন্য বিক্রয় করার দক্ষতাও থাকতে হবে এই জবের জন্য। দর কষাকষি করে ক্রেতা যাতে পন্যটি কিনে নিয়ে যায় সেই ব্যবস্থা আপনাকেই করতে হবে। এছাডা যেসব পন্য ডিসপ্লেতে রাখা আছে সেগুলো ভাল আছে কিনা অথবা সেই পন্যটি স্টকে পর্যাপ্ত পরিমানে আছে কিনা সেটা দেখাশুনা করার দায়িত্তটিও সেই আপনাকেই করতে হবে।

এজন্য আপনাকে এইচ এস সি পাশের পাশাপাশি বেশ কিছু গুনের অধিকারি হতে হবে। যেমন ধরা যাক সবার আগে যেটি আপনাকে থাকতে হবে সেটি হল ভাল উচ্চারন করার ক্ষমতা। কথা বলতে গিয়ে যদি তোতলানোর সভাব থাকে তাহলে এই জব আপনার না। কথা বলতে গিয়ে যদি পুর্ন বাক্যে কথা শেষ করতে না পারেন তাহলেও এই জব আপনার না। অনেকেই কথা বলতে গিয়ে হযবরল পাকিয়ে ফেলেন। যাদের এমন সমস্যা আছে তারা দয়া করে এপ্লাই না করলেই ভাল।

যেহেতু এই কাজটি হল বানিজ্য মেলাতে সেহেতু প্রতিদিন আপনাকে হাজার হাজার ক্রেতার সাথে ডিলিংস করতে হবে। মাঝে মাঝে এমন হবে যে ক্রেতাদের ভিড় দেখে আপনার হার্ট ফেইল হবার মত অবস্থা হয়ে যেতে পারে। প্রচন্ড চাপের মধ্যে করতে হবে এই কাজ। তাই যারা চাপ সহ্য করতে পারেন না তারা এই জবের দিকে না যাওয়াই ভাল। বিশেষ করে যাদের ব্লাড প্রেশার এর রোগি তারা দয়া করে এই জব থেকে ১০০ হাত দূরে থাকবেন। কারন আপনার যদি ব্লাড প্রেশার লো হয়ে থাকে তাহলে আপনি সিউর থাকতে পারেন যে আপনার ব্লাড প্রেশার আরো বেশি লো হয়ে যাবে। আর যদি আপনার ব্লাড প্রেশার হাই হয়ে থাকে তাহলেতো কথাই নেই। আপনি ধংস হয়ে যাবে ১ দিনেই। মুলকথা হল অসুস্থ শরির নিয়ে এই জবের দিকে না তাকানোই ভাল। যারা ১০০% সুস্থ এবং কর্মঠ তাদের জন্য পার্ফেক্ট এই জব।

এপ্লাই করতে চাইলে প্রান আর এফ এল সেন্টারের  ১০৫ নং মিডল বাড্ডায় যোগাযোগ করুন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.